সোমবার ০১ জুন, ২০২০

করোনা উপসর্গ নিয়ে মৃতের দাফন ও জানাজা দিলেন কাউন্সিলর

বুধবার, ৮ এপ্রিল ২০২০, ১৬:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের জামতলায় মারা যান ৭০ বছর বয়সী মো. আফতাব উদ্দিন। তার করোনা উপসর্গ থাকায় তাকে দাফন করতে অস্বীকৃতি জানায় নিহতের স্বজনরা। পরিবারে কোনো পুরুষ না থাকায় ওই বৃদ্ধকে দাফন করতে পারছিল না তার পরিবার। এমন সময় নিহতের পরিবারের সাহায্যে এগিয়ে আসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

বুধবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় কাউন্সিলর খোরশেদ ও ৩ জন স্বেচ্ছাসেবীর সহযোগিতায় মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয় ওই বৃদ্ধের মরদেহ।

জানা যায়, গত ৫দিন যাবৎ করোনা উপসর্গ নিয়ে অসুস্থতায় ভুগছিলেন মো. আফতাব উদ্দিন। বুধবার (৮ এপ্রিল) ভোরে মারা যান তিনি। স্বজনরা মো. আফতাব উদ্দিনের মরদেহ দাফনে আস্বীকৃতি জানালে নিহতের পরিবার উক্ত এলাকার স্থানীয় কাউন্সিলর মো. মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সঙ্গে যোগাযোগ করেন। পরে কাউন্সিলর, তিন স্বেচ্ছাসেবক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সহযোগিতায় মৃতের দাফন সম্পন্ন করা হয়।

এ বিষয়ে নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘আজ সকালে বাদ ফজর আমাকে নিহতের পরিবার ফোন করে নিহতের বিষয়ে জানান এবং দাফনের অনুরোধ করেন। আমি বিষয়টি নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে জানাই এবং আমাদের স্বেচ্ছাসেবীদের সঙ্গে যোগাযোগ করি। বেলা ১১ টায় আমাদের স্বেচ্ছাসেবীরা আসেন এবং সিটি কর্পোরেশন থেকে গাড়ি পাঠানো হয়। পরে আমরা জামতলা গিয়ে লাশ সংগ্রহ করি এবং সিটি কর্পোরেশনের গাড়ি দিয়ে কবরস্থানে নিয়ে যাই। এ সময় নিহতের মরদেহ গোসল ও জানাজা দিয়ে দাফন সম্পন্ন করি।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ