বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

না'গঞ্জের এক নারীর চাঁদপুরে মৃত্যু, বাড়ি লকডাউন

শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২২:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চাঁদপুরের মতলব উত্তরে নারায়ণগঞ্জ থেকে চাঁদপুরে বাবার বাড়িতে বেড়াতে এসে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই এলাকার তিনটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকালে স্থানীয় প্রশাসন বাড়ি তিনটি লকডাউন ঘোষণা করে। (সূত্র: ডেইলি স্টার)

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, তিন দিন আগে নারায়ণগঞ্জ থেকে চাঁদপুরে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই নারী। গতকাল রাতে জ্বর, সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে তিনি মারা যান।

ওই গ্রামের মো. আলম বলেন, তিনদিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসেন ওই নারী। তিনি চাষাঢ়া এলাকায় টোকাইয়ের কাজ করতেন। তার স্বামী অনেক আগেই মারা গেছেন। তার কোনো সন্তান নেই। বাড়িতে আসার পর থেকে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। অসুস্থতা নিয়ে তিনি কয়েকটি বাড়িতে ঘোরাফেরা করেছেন। শুক্রবার রাতে ঘরের ভেতরে মারা যান তিনি। আমরা শনিবার বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেই। পরে পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করা হয়।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, চাঁদপুর জেলা সিভিল সার্জনের নির্দেশে মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার ফল না আসা পর্যন্ত ওই তিন বাড়ি লকডাউন থাকবে।

চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ বলেন, ‘ওই নারী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।’

 

সব খবর
নগর বিভাগের সর্বশেষ