সোমবার ০১ জুন, ২০২০

করোনা উপগর্স নিয়ে নারায়ণগঞ্জে একদিনে ৩ মৃত্যু

বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২০:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা উপগর্স নিয়ে একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জের এ তিনজনই পুরুষ এবং তাদের বয়স ৫০ বছরের বেশি।

নিহতরা হলেন- শহরের জামতলা এলাকার মো. আফতাব উদ্দিন (৭০), সিদ্ধিরগঞ্জের আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান প্রধান (৫৫) এবং বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল ইসলাম (৭৫)।

জামতলা
বুধবার (৮ এপ্রিল) ভোরে শহরের জামতলা এলাকায় করোনা উপগর্স নিয়ে নিজ বাড়িতে মারা যান ৭০ বছর বয়সী মো. আফতাব উদ্দিন। নিহতের পরিবার স্থানীয় কাউন্সিরকে বিষয়টি জানান। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ মৃতের লাশ সংগ্রহ করেন এবং মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করেন।

সিদ্ধিরগঞ্জ
একই দিন দুপুরে করোনা উপসর্গ নিয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিদ্ধিরগঞ্জের আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান প্রধান (৫৫)। এর আগে মঙ্গলবার রাতে তিনি হাসপাতালে ভর্তি হন। মজিবুর রহমান প্রধান জালকুড়ির শিকদার বাড়ি পুল এলাকার বাসিন্দা। অনেকদিন যাবত তিনি নানা রোগে ভুগছিলেন।

বন্দর
বিকেল ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল ইসলাম (৭৫)। দুপুরে সে শ্বাসকষ্ট নিয়ে ওই হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ ছিল নুরুল ইসলামের।

জানা যায়, নিহত নুরুল ইসলাম (৭৫) বন্দরের চিতাশাল এলাকার বাসিন্দা। তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। স্থানীয়রা জানান, গত কয়েকদিন যাবত তার জ্বর, সর্দি, কাশি ছিল। এক পর্যায়ে শ্বাসকষ্ট শুরু হলে বুধবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং বিকালে তিনি মারা যান।

প্রসঙ্গত, এ পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্তে হয়েছেন ৪০ জন এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জনের।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ