বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

করোনা আতঙ্কে বিদেশ ফেরত যুবককে নিয়ে তুলকালাম

মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০, ১৭:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে বেশ বিড়ম্বনায় পড়েছেন এক প্রবাসী যুবক। করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে তাকে নিয়ে তুলকালাম কান্ড বাধিয়ে ফেলেছে এলাকাবাসী। বিষয়টি শেষ পর্যন্ত পুলিশ পর্যন্ত গিয়ে গড়ায়। তবে উপজেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা যায়, ওই যুবক করোনা আক্রান্ত নন।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে ঘটেছে ওই ঘটনা। উপজেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকের নাম জগন্নাথ (৩৭)। সিঙ্গাপুর প্রবাসী ওই যুবক কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাসের ছেলে। সে ভৈরদী গ্রামে তার আত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

জানা যায়, ভৈরবদী গ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত ইতালি ফেরত এক যুবক বাইরে ঘোরাফেরা করছেন এমন খবর ছড়িয়ে পড়ে। এ নিয়ে গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করে। পরে লোকজন ওই যুবকের বাড়ি ঘেরাও করে। চারদিকে হৈ-চৈ বেধে যায়। পরে পুলিশে খবর দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম বলেন, সোনারগাঁয়ে বেড়াতে এসেছিলেন ওই যুবক। দুই-তিন মাস পূর্বে তিনি সিঙ্গাপুর থেকে ফিরেছেন। কিন্তু সে ইতালি প্রবাসী এবং সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে দেশে ফিরেছেন বলে স্থানীয়দের মধ্যে গুজব রটে যায়। এ ঘটনায় গ্রামজুড়ে হৈ-চৈ পড়ে যায়। এদিকে খবর পেয়ে পুলিশ পাঠালে জানা যায় তিনি করোনা আক্রান্ত নন। আর তিনি ইতালি প্রবাসীও নন।

ইউএনও আরও বলেন, ওই যুবক সোনারগাঁয়ে ওই আত্মীয়ের বাড়িতেই আছে। জানতে পেরেছি, পরিবারের লোকজন তার বিয়ে ঠিক করেছে। কিন্তু সে বিয়ে করতে রাজি না তাই সোনারগাঁয়ে আত্মীয়ের বাড়িতে চলে আসে। কিন্তু এই ঘটনায় কেউ গুজব ছড়িয়েছে এলাকা জুড়ে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ