সোমবার ০১ জুন, ২০২০

করোনায় মৃত নারীর সংস্পর্শে আসা ৮ আত্মীয় কোয়ারেন্টাইনে

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ১৮:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনায় আক্রান্ত হয়ে মৃত নারীর ভাবী, ভাতিজাসহ ৮ আত্মীয়কে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের পাইকপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার (৩ এপ্রিল) শুক্রবার দুপুরে সদর মডেল থানা পুলিশ ও জেলা স্বাস্থ্য বিভাগের লোকজন ওই আত্মীয়ের বাড়িতে পৌছে তাদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। তাদের দেখাশোনার দ্বায়িত্ব নেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

নিহত ওই নারীর ভাবী জানান, ২৯ মার্চ অসুস্থ ননদ তার বাড়িতে ছিলেন। পরে এখান থেকেই তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুরে পুলিশ, এলাকার কাউন্সিলর ও ডাক্তাররা এসে তাদের ঘর থেকে বের না হওয়ার নির্দেশনা দেন। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত তাদের ঘরে থাকতে বলা হয়েছে।

এ বিষয়ে জেলা করোনা ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, করোনায় আক্রান্তে মৃত নারী অসুস্থ অবস্থায় এক রাত নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকায় ওই আত্মীয়ের বাড়িতে ছিলেন। সেখানে দুই পরিবারের আটজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। স্থানীয় পত্রিকার এক সাংবাদিককে হোম কোয়ারেন্টাইন করার জন্য খোঁজা হচ্ছে যিনি রোগীর সাথে হাসপাতালে গিয়েছিলেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ