বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০

করোনায় বাসদ ও ছাত্রফ্রন্টের হাত ধোয়া কর্মসূচি

সোমবার, ২৩ মার্চ ২০২০, ২১:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক নয় সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বাসদ ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে প্রচারপত্র বিলি ও স্যানিটাইজার দিয়ে পথচারীদের হাত ধোয়া কর্মসূচি পরিচালিত হয়েছে।

সোমবার (২৩ মার্চ) সকাল ১০ টা পাগলা ও ফতুল্লায় বাসদ ও বিকাল ৩ টা থেকে ২নং রেলগেইটে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা এই কর্মসূচি পালন করে।

কর্মসূচিতে বাসদ নেতা কর্মীরা এলাকার মানুষদের করোনা ভাইরাস সংক্রমন বিষয়ে এর লক্ষণ, করণীয় তুলে ধরেন এবং করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য স্বল্প খরচে স্যানিটাইজার তৈরি এবং ব্যবহার করা যায় তার প্রশিক্ষণ দেয়া হয়। এসময়ে উপস্থিত ছিলেন বাসদ জেলা ফোরামের সদস্য ও গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, বাসদ ফতুল্লা থানার সমন্বয়ক এম এ মিল্টন, বাসদ পাগলা আঞ্চলিক শাখার সমন্বয়ক ও রি-রোলিং স্টিল মিলস শ্রমিক ফ্রন্ট জেলার সাধারণ সম্পাদক এস এম কাদির।

ছাত্র ফ্রন্ট নেতা কর্মীরা পথ চলতি মানুষদের করোনা ভাইরাস সংক্রমন বিষয়ে এর লক্ষণ, করণীয় তুলে ধরে এবং করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য কীভাবে স্বল্প খরচে স্যানিটাইজার তৈরি এবং ব্যবহার করা যায় তার প্রশিক্ষণ দেয়া হয়। এসময়ে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিমূল, অর্থ সম্পাদক মুন্নি আক্তার, ফয়সাল আহমেদ রাতুল, রিনাসহ নেতাকর্মীরা। এসময় আরও উপস্থিত ছিলেন গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ