বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০

করোনা’র বিষয়ে ভয় না পেয়ে সতর্ক থাকার আহ্বান ওসি কামরুলের

বুধবার, ১১ মার্চ ২০২০, ১৪:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক বলেছেন, উন্নয়নে অগ্রযাত্রায় অগ্রগামী এই বাংলাদেশকে ধ্বংস ও মেধা শূন্য করতে ইয়াবার মতো মরণ নেশা এদেশে পাচার করা হচ্ছে। অপার সম্ভাবনার দেশ এই বাংলাদেশ। এই সম্ভাবনাময় দেশটিকে সকল ষড়যন্ত্র থেকে রক্ষা করতে হলে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

বুধবার (১১ মার্চ) সিদ্ধিরগঞ্জের নাসিক ১০ ওয়ার্ডের গোদনাইল উচ্চ বিদ্যালয়ে মাদক, সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গীবাদ বিরোধী এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি এসময় আরো বলেন কোন ছেলে যেনো কোন মেয়েকে ইভটিজিং না করে। তোমরা একে অন্যের সহপাঠী। তাই সহপাঠি হয়ে অন্য সহপাঠিকে ইভটিজিং করা যাবেনা। পাশাপাশি যদি রাস্তায় কোন বখাটে তোমাদের সহপাঠিকে ইভটিজিং করে সেখানে সম্মিলিত প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করবে। এবং সাথে সাথে আমাদের জানাবে। আমরা তাদের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। এছাড়াও তোমাদের সহ পাঠিদের মধ্যে যদি কেউ মাদকাসক্ত হয়ে পরে আর তোমরা তা বুঝতে পারো তাহলে সাথে সাথে তোমাদের শিক্ষকদের ও অভিভাবকদের জানাবে।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের বিষয়ে ভয় না পেয়ে সতর্ক থাকার আহ্বান জানান। কোন কিছুতে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান। সর্বোপরি তিনি শিক্ষার্থীদের ভালো মতো পড়াশোনা করে মানুষের মতো মানুষ হওয়ার আহ্বান জানান। কেননা তোমার মধ্যে থেকেই তৈরি হবে আগামী দিনের সংসদ সদস্য,মন্ত্রী, প্রধানমন্ত্রি। তোমরাই আগামীতে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবে। তাই তোমাদের সে পথেই এগোতে হবে। মাদক, সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গিবাদের মতো ঘৃণ্য কাজ থেকে দূরে থাকবে।

এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন নাসিক ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, গোদনাইল সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মাহমুদ মিয়া, আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ