মঙ্গলবার ২৬ মে, ২০২০

করোনায় মারা গেছেন বন্দরের ফজল মুন্সি

শনিবার, ২ মে ২০২০, ১৯:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের এক বৃদ্ধ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তার নাম আব্দুল ফজল মুন্সি (৭৪)। গত ২১ এপ্রিল রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের সাজেদা ফাউন্ডেশনের বেসরকারি হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এই নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ৪৬। ইতোপূর্বে মাসদাইরের হাজী জামাল করোনায় মৃত্যুবরন করেছেন বলা হলেও পরবর্তীতে তার করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। তাকে তালিকা থেকে বাদ দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

মৃত আব্দুল ফজল মুন্সি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের সালেহনগরের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে মৃতের ছেলে আলমগীর হোসেন জানান, তিনি বার্ধক্যজনিত রোগ, ডায়াবেটিস, কিডনির সমস্যায় ভুগছিলেন। করোনার কোন উপসর্গ ছিল না। বার্ধক্যজনিত কারনে শারীরিক অসুস্থতা দেখা দিলে করোনা পরীক্ষা করালে ২১ এপ্রিল রিপোর্ট পজেটিভ আসে তার। ওই রাতেই মারা যান তিনি।

আলমগীর হোসেন বলেন, শারীরিক অসুস্থতার কারনে তাকে হাসপাতালে ভর্তি করানোর জন্য দুইতিন দিন ঘুরছি। করোনার কোন উপসর্গ তার ছিল না। কিন্তু নারায়ণগঞ্জের বাসিন্দা শুনে করোনা পরীক্ষা ছাড়া কোন হাসপাতালই ভর্তি নিবে না বলে জানায়। এরপর বাধ্য হয়েই করোনা পরীক্ষা করাই। ২১ এপ্রিল রিপোর্টে পজেটিভ আসে। ওইদিন বিকেলেই সাজেদা হাসপাতালে ভর্তি করি। রাত দশটার দিকে মারা যান তিনি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ