মঙ্গলবার ২২ সেপ্টেম্বর, ২০২০

করোনাকে ভয় নয়, জয় করুন: কাউন্সিলর শওকত

রবিবার, ১৪ জুন ২০২০, ২০:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর শওকত হাসেম শকু বলেছেন, মহামারী করোনা ভাইরাসকে ভয় নয়, জয় করুন। আপনি সচেতন হোন, পাশের আরেকজনকে সচেতন করুন। আগের মত সুন্দর পরিবেশ সৃষ্টি করে নাসিক ১২নং ওয়ার্ডকে করোনা মুক্ত করার সহযোগিতা করুন। করোনা ভাইরাস সংক্রমণ রোধে মাস্ক, স্যানিটাইজার ও সাবান দিয়ে হাত ধৌত রাখুন।

রবিবার (১৪ জুন) বেলা ১১টায় নাসিক ১২নং ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে টানা ৩ মাস পূর্তির তিন দিনের কার্যক্রমের দ্বিতীয় দিনে চাষাড়া, বাগে জান্নাত, মিশনপাড়া, ডনচেম্বার, খানপুর এলাকায় কর্মরত পুলিশ, গাড়ী-রিকসা চালক, গণপরিবহন ও জনসাধারণের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন কাউন্সিলর শওকত হাসেম শকু।

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্দিক, হবি, ফারুক আহমেদ রিপন, জামাল, নবী হোসেন, দোলন, কাজী সিয়াম হোসেনসহ স্বেচ্ছাসেবী সদস্যরা।

তিনব্যাপী কর্মসূচীতে ১৩ জুন ৩০০ শয্যা হসপিটালের (করোনা হাসপাতাল) করোনা আক্রান্ত রোগীদের ও দায়িত্বরত নার্সদের মাঝে প্রোটিন সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১৪ জুন ওয়ার্ডের প্রধান প্রধান সড়কে বিনামূল্যে সার্জিক্যাল মাস্ক বিতরণ ও ১৫ জুন ৫’শত পরিবারের মধ্যে বিনামূল্যে ডিম বিতরণ।

প্রসঙ্গত, কাউন্সিলর শওকত হাসেম শকু একমাত্র যিনি নারায়ণগঞ্জে করোনা ভাইরাস আক্রান্তের আগ থেকে স্বাস্থ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন। ৯ মার্চ থেকে অধ্যবর্তি তিনি এই স্বাস্থ্য, খাদ্য ও অসহায়দের পরিবারের মধ্যে অর্থ সহযোগিতা করে যাচ্ছেন। ইতিমধ্যে করোনা ভাইরাস নিয়ে বিভিন্ন কার্যক্রমে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন তার প্রশংসা করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে চিঠি দিয়েছেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ