মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

কবি হালিম আজাদের বক্তব্যের প্রতিবাদ ভিপি বাদলের

মঙ্গলবার, ১১ জুন ২০১৯, ২১:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, তার ছেলে অয়ন ওসমান ও ভাতিজা আজমেরী ওসমান ত্বকী হত্যাকান্ডের সাথে জড়িত উল্লেখ করে দেওয়া কবি ও সাংবাদিক হালিম আজাদের বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

বিবৃতিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ওসমান পরিবার একটি ঐতিহাসিক রাজনৈতিক পরিবার। শামীম ওসমান একজন জনপ্রিয় এমপি। তাকে ও তার পরিবারের সদস্যদের ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে দেওয়া হালিম আজাদের বক্তব্যের প্রতিবাদ জানাই। তার এই উদ্ধ্যতপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানাই। অবিলম্বে হালিম আজাদের এমন বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা প্রার্থনার দাবি জানান আবু হাসনাত বাদল।

প্রসঙ্গত, মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডের সাথে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, তার ছেলে অয়ন ওসমান ও তার ভাতিজা আজমেরী ওসমান জড়িত উল্লেখ করে তাদের গ্রেফতারের দাবি জানান সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব, কবি ও সাংবাদিক হালিম আজাদ। গত ৮ জুন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের আয়োজনে ত্বকী হত্যার বিচার দাবি করে অনুষ্ঠিত মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি তিনি এ দাবি জানান।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ