মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

কবি রঘু অভিজিৎ রায়ের স্ত্রীর মৃত্যুতে সিপিবির শোক

মঙ্গলবার, ৫ নভেম্বর ২০১৯, ২১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সমাজ অনুশীলন কেন্দ্রের সংগঠক কবি রঘু অভিজিৎ রায় এর স্ত্রী শোভা রায় সোমবার রাতে ঢাকা সমরিতা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী গভীর শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ১১টায় মাসদাইর মহা শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তিনি দীর্ঘদিন লিভার সিরোসিসে ভুগছিলেন। গত তিন মাস তিনি স্কয়ার হাসপাতাল, পিজি হাসপাতাল ও সর্বশেষ সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই পুত্র সন্তান রেখে যান।

শোভা রায়ের শেষকৃত্যে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা কমিটি, বাসদ নারায়ণগঞ্জ জেলা নেতৃবৃন্দ, গণসংহতি আন্দোলন জেলা নেতৃবৃন্দ, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা নেতৃবৃন্দ, সমাজ অনুশীলন কেন্দ্র, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ, ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন, উদীচী, খেলাঘর, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, চারণ সাংস্কৃতিক কেন্দ্র, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র, গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ণ কেন্দ্র, সমমনা, বিবর্তন, বিএনপি মহানগর কমিটির যুগ্ম সম্পাদক সবুর খান সেন্টু সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত থেকে পুস্পমাল্য অর্পন করেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ