বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯

কবি মিতা প্রধানের ‘জলে ভেজা কাব্য’র মোড়ক উন্মোচন

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯, ২১:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের লেখক মিতা প্রধানের ‘জলে ভেজা কাব্য’র মোড়ক উন্মোচন হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে একই স্কুলের ছাত্রী মিতা প্রধানের বইয়ের মোড়ক উন্মোচন করেন স্কুলের শিক্ষক, অভিভাবক প্রতিনিধি সহ ছাত্র-ছাত্রীরা।

মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পরিচালনা কমিটির অভিভাবক প্রতিনিধি মো. কবির হোসাইন, হাবিবুর রহমান, মো. আবু ইউসুফ ভূইয়া, ইকবাল হোসেন ভূঁইয়া, শিক্ষক প্রতিনিধি হাসিনা আক্তার, মো. দুলাল মিয়া, মাহফুজা আক্তার ও সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি মোসাম্মৎ রাহিমা বেগম।

অতিথি বক্তারা বলেন, কবি মিতা প্রধান আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের একজন গর্বিত ছাত্রী। এই ছাত্রী একজন উজ্জ্বল নক্ষত্র হিসেবে আবির্ভূত হচ্ছে। আগামীর পথে সময়ের সাথে আলোর সন্ধানে মিতা প্রধান এগিয়ে যাবে এই প্রত্যাশায় মিতার উত্তর উত্তর সফলতা কামনা করছি। পরিশেষে কবি মিতা প্রধান সকলের উদ্দেশ্যে আন্তরিক ভালোবাসায় কৃতজ্ঞতা প্রকাশ করে একটি স্বরচিত লেখা পাঠ করেন এবং বলেন আমি মাটি ও মানুষের কবি হতে চাই। সকলের হৃদয়ে স্থান করে আমি আমার সত্ত্বাকে আরও জাগ্রত করে তুলতে চাই। সেই জন্য সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা চাই।

সব খবর
শিল্প ও সাহিত্য বিভাগের সর্বশেষ