শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯

ও লেভেল পরীক্ষায় চেইঞ্জেস স্কুলের সাফল্য

রবিবার, ১ সেপ্টেম্বর ২০১৯, ২১:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস বিজ্ঞপ্তি: শতভাগ পাশসহ ‘এ স্টার’ মার্ক পেয়ে দেশের সর্বত্র হইচই ফেলে দিয়েছে নারায়ণগঞ্জের ইংরেজি মাধ্যম স্কুল ‘চেইঞ্জেস’র শিক্ষার্থীরা। এদিকে প্রতিবারের মতো এবারও ভালো রেজাল্ট অর্জন করায় আনন্দে মেতে উঠে স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা। এসময় তারা একে অপরকে মিষ্টি মুখও করান।

রবিবার (১ সেপ্টেম্বর) চেইঞ্জেস স্কুলের চানমারীস্থ ক্যাম্পাসে এবারের ও লেভেল, এ লেভেল পরীক্ষায় উত্তীর্ণদেরকে স্কুলের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান ও মিষ্টি মুখ করানো হয়।

‘চেইঞ্জেস’ স্কুল সূত্রে জানা গেছে, এ বছর ইংরেজি মাধ্যম স্কুল ‘চেইঞ্জেস’ থেকে মোট ৪৪ জন ও লেভেল পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছেন। এর মাঝে ‘ও’ লেভেল পরীক্ষায় নাদিয়া তাসনীম ৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৮টি বিষয়ে এ স্টার ও ১টি বিষয়ে এ, সাজিদ বিন আরিফ ৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৮টি বিষয়ে এ স্টার, নুজহাত রাদিয়া ৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৮টি বিষয়ে এ স্টার, জারিন সায়রা ইকরা ৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৮টি বিষয়ে এ স্টার, নুর আইজা জামান ১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৭টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ, সালসাবিল সামস ১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৭টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ, সুমাইয়া হক ১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৬টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ, আফিফা রহমান আলিফ ১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৫টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ, রিফায়াত হাসান ৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ২টি বিষয়ে এ স্টার ও ৫টি বিষয়ে এ, প্রণব কিষ্ণ গুপ্ত ৭টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৪টি বিষয়ে এ স্টার ও ২টি বিষয়ে এ, উমনা সিদ্দিকী ৭টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৩টি বিষয়ে এ স্টার ও ৩টি বিষয়ে এ, আয়েশা তাসনীম আনিকা ৯টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৪টি বিষয়ে এ স্টার ও ২ টি বিষয়ে এ, মোহসিনা সুলতানা লুরান ১০টি বিষয়ে পরীক্ষা দিয়ে ২টি বিষয়ে এ স্টার ও ৪টি বিষয়ে এ, শেমিলা নাওয়ার ৫টি বিষয়ে পরীক্ষা দিয়ে ২টি বিষয়ে এ স্টার ও ৩ টি বিষয়ে এ, মেহেদী হাসান তৌসিফ ৭টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৫টি বিষয়ে এ স্টার, স্পন্দন রয় রোহান ৮টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৪টি বিষয়ে এ স্টার ও ১ টি বিষয়ে এ এবং সাবাহ তানজিল প্রমিতি ৮টি বিষয়ে পরীক্ষা দিয়ে ৩টি বিষয়ে এ স্টার ও ২ টি বিষয়ে এ পেয়েছে ।

এছাড়া এ লেভেল পরীক্ষায় সিনথিয়া আহম্মেদ ১২টি ইউনিট পরীক্ষা (এএস) দিয়ে ১০টি ইউনিটে এ, আফেয়া জাহিন ৩টি এ (এ-লেভেল) পেয়েছেন।

শিক্ষানুরাগী ও স্কুলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিএম ফারুক রেজাল্ট প্রকাশের পরপরই সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ নারায়ণগঞ্জবাসীকে অভিনন্দন জানিয়েছেন। এসময় তিনি বলেন, এ ফলাফল শুধু চেইঞ্জেস স্কুলের সম্মান নয় সারা নারায়ণগঞ্জবাসীর সম্মান। আমরা চেষ্টা করছি চেইঞ্জেস স্কুল দেশ সেরা হিসেবে গড়ে তুলতে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের পরিচালক মালিক সোহেল সারোয়ার, উপদেষ্টা আমিনুর রশীদ মিরন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সাদিকুর রহমান, ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ নাসিমা বেগমসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা ও স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ