বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

ওয়াসার পানির মান নর্দমার পানির পর্যায়ে পৌছেছে: খোরশেদ

মঙ্গলবার, ৯ জুলাই ২০১৯, ১৯:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, রূপগঞ্জ, সোনারাগাঁ থানাসহ নারায়ণগঞ্জ জেলায় বিদ্যুৎ বিভাগ কর্তৃক প্রি-পেইড মিটার স্থাপন করার মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর রক্ত শুষে খাওয়ায় মত্ত হয়েছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জের আহ্বায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি প্রি-পেইড মিটার বন্ধের পাশাপাশি গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহার ও ওয়াসার কর্তৃক বিশুদ্ধ ও নিয়মিত পানি সরবরাহের দাবি জানান।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, বিদ্যুত ও গ্যাস খাতে সিস্টেম লসের নামে যে হরিলুট ও দুর্নীতি হয়, তা বন্ধ করলেই প্রি-পেইড মিটার লাগাতে বা গ্যাসের মূল্য বৃদ্ধি করতে হয় না। গ্যাসের মূল্য বৃদ্ধি ও প্রি-পেইড মিটার স্থাপনের ফলে জণগনের পকেট কাটার চেষ্টা করছে সরকার। মূল্য বৃদ্ধির কারনে জনজীবনে যে প্রভাব পড়ছে তাতে সাধারণ জনগণ দিশেহারা হয়ে পড়েছে।

খোরশেদ আরো বলেন, ওয়াসার পানির মান এখন নর্দমার পানির পর্যায়ে পৌছেছে। বন্দর সহ বিভিন্ন স্থানে মাসের পর মাস পানি সরবরাহ বন্ধ থাকছে। তিনি অবিলম্বে নিয়মিত ও বিশুদ্ধ পানি সরবরাহের দাবি জানান।

পরিশেষে খোরশেদ প্রি-পেইড মিটার ও গ্যাসের বর্ধিত মূল্য প্রত্যাহার এবং ওয়াসা কর্তৃক বিশুদ্ধ পানি সরবরাহের দাবিতে নারায়ণগঞ্জবাসীকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়েছেন।

উল্লেখিত দাবির সমর্থনে ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জ- বন্দর, নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় জনগনকে ঐক্যবদ্ধ করতে পোষ্টার, ব্যানারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারণা শুরু করেছে বলে জানান এই কাউন্সিলর।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ