বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

এ পর্যন্ত ২৭ লাখ টাকা, ৬শ’ মেট্রিক টন চাল পেয়েছে নারায়ণগঞ্জ

সোমবার, ৬ এপ্রিল ২০২০, ১৪:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে এ পর্যন্ত ২৭ লাখ টাকা ও ৬০০ মেট্রিক টন চাল উপবরাদ্দ পেয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। এছাড়া বেসরকারিভাবে ৩ হাজার ৩৭৭ প্যাকেট খাদ্য সহায়তা এবং চেকের মাধ্যমে ২১ লাখ টাকা নগদ অর্থ সহায়তা পাওয়া গেছে।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে করোনা বিষয়ক সর্বশেষ পরিস্থিতি নিয়ে নিয়মিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় জেলা প্রশাসন।

উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৬০ হাজার পরিবারসমূহকে লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে ৫ এপ্রিল পর্যন্ত মোট ২৭ লাখ টাকা ও ৬০০ মেট্রিক টন চাল নারায়ণগঞ্জে বরাদ্দ করা হয়েছে।

অন্যদিকে বেসরকারি উদ্যোগে প্রাপ্ত মানবিক সহায়তার মধ্যে ৩ হাজার ৩৭৭ প্যাকেট খাদ্য সহায়তা এবং চেকের মাধ্যমে ২১ লাখ টাকা নগদ অর্থ সহায়তা পাওয়া গেছে। যার মধ্যে ১ হাজার ৫৭৩ প্যাকেট খাবার ইতিমধ্যে বিতরণ করা হয়েছে।

গত ২৭ মার্চ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জে ৭ হাজার ৫০০ পরিবারের মধ্যে ৭৫ মেট্রিক টন খাদ্য সহায়তা ও নগদ ৯ লাখ টাকা প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুদান বরাদ্দ দেওয়া হয়েছিল জেলা প্রশাসনকে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ