শুক্রবার ১৬ নভেম্বর, ২০১৮

এসপি হলেন না.গঞ্জ পুলিশের ৩ কর্মকর্তা

বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮, ০৯:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন নারায়ণগঞ্জ পুলিশের তিন কর্মকর্তা। বুধবার (৭ নভেম্বর) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। এতে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিকরক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নূরে আলম পদোন্নতি লাভ করেন। সুপার নিউমারারি (সংখ্যাতিরিক্ত পদ সৃষ্টি) পদোন্নতি পেয়েছেন নারায়ণগঞ্জ পুলিশের এই তিন কর্মকর্তা।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেয়া হয়। বিসিএস ২৫তম ব্যাচের এই তিন কর্মকর্তা একসাথে ২০০৬ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

চট্টগ্রাম জেলার বাসিন্দা মোহাম্মদ মনিরুল ইসলাম ২০১৭ সালে নারায়ণগঞ্জ পুলিশে যোগ দেন। অপর দিকে ময়মনসিংহ জেলার বাসিন্দা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম ২০১৮ সালে নারায়ণগঞ্জ পুলিশে যোগ দেন।

উল্লেখ্য সুপার নিউমারারিসহ (সংখ্যাতিরিক্ত পদ সৃষ্টি) পুলিশের ২৩৫ কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। এর মধ্যে ৫ জন নিয়মিত এবং ২৩০ জন সুপার নিউমারারি পদোন্নতি পেয়েছেন। প্রজ্ঞাপনে সকল পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ স্বপদে বহাল থেকে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ