বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

এমপি বাবুর বড় ভাইয়ের যানাজায় মুসল্লিদের ঢল

বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২২:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বড় ভাই জহিরুল ইসলামের যানাজা সম্পন্ন হয়েছে। উক্ত যানাজায় দলমত নির্বিশেষে অংশগ্রহণ করে হাজারো মুসল্লি।

বুধবার (১৭ জুলাই) বাদ আছর বাজবী মাঠে মরহুমের নামাজের যানাজা অনুষ্ঠিত হয়।এর আগে সকাল সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলার দুপ্তারা ইউনিয়নের বাজবী গ্রামে তার নিজ বাড়িতে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহে..........রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, একছেলে, একমেয়ে ভাইবোনসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাজবী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ছিলেন।

যানাজায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে স্মৃতিচারণ করেন পাট ও বস্ত্র মন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীরপ্রতিক), নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগের সাবেক কেন্ত্রীয় নেতা মমতাজ হোসেন, জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, সিনিয়র আওয়ামী লীগনেতা এড. সাজোয়ার হোসেন, মিয়া মো. আলাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শাহজালাল মিয়া, সাধারন সম্পাদক এড. আ. রশিদ ভুইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান ভুইয়া, জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতা নজরুল ইসলাম আজাদ, দীপু ভুইয়া, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র এম এ হালিম সিকদার, জাতীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ, জেলা বারের সাবেক সভাপতি এড. আনিসুর রহমান, জেলা পরিষদের সদস্য মাহাবুবুর রহমান রোমান, ব্যারিস্টার পুনম ও মরহুমের সন্তান বক্তব্য রাখেন। যানাজায় দলমত নির্বিশেষে হাজার হাজার সকল মুসল্লি অংশগ্রহন করেন। যানাজা শেষে বাজবী গ্রামে মরহুমের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ