বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

এমপি খোকার বিরুদ্ধে নির্বাচন কমিশনে নৌকা প্রার্থীর অভিযোগ

সোমবার, ১৮ মার্চ ২০১৯, ২১:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মোশারফ হোসেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন। 

সোমবার (১৮ মার্চ) দুপুরে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ অভিযোগের অনুলিপি প্রধান নির্বাচন কমিশনের কার্যালয়েও দিয়েছেন। 

মোশারফ হোসেন লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, আগামী ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। নারায়ণগঞ্জ-৩ ( সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের পক্ষে উপজেলা পরিষদে বসে উপজেলার বিভিন্ন কর্মকর্তাদের নির্বাচনের জন্য প্রভাবিত করছেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার জন্য হুমকি দিচ্ছেন। এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ রয়েল রিসোর্ট ও মোগরাপাড়া চৌরাস্তায় তার নিজস্ব কার্যালয়ে বসে নির্বাচনী প্রচারণা চালিয়ে আচরণবিধি লঙ্ঘন করছেন। 

সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোশারফ হোসেন বলেন, এমপি লিয়াকত হোসেন খোকার হস্তক্ষেপে উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হওয়ার বিষয়ে সোনারগাঁয়ের জনগন আতংকিত। সংসদ সদস্যে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে আইনশৃঙ্খলার অবনতি হওয়ার আশংকা রয়েছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ