রবিবার ১৯ মে, ২০১৯

এমপি খোকার উদ্যোগে বিষ্ণাদী-মান্দারপাড়া সড়কের নির্মাণকাজ শুরু

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯, ০০:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

 
প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের অর্ধ শতাধিক গ্রামবাসীর চলাচলের সুবিধার্থে বিষ্ণাদী হতে মান্দারপাড়া ব্রীজ পর্যন্ত একটি সড়ক নির্মাণ শুরু করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
 
বুধবার (১৩ মার্চ) বিকেলে এমপি লিয়াকত হোসেন খোকার পক্ষে নোয়াগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান সড়কটির নির্মাণকাজের শুভ উদ্বোধন করেন। এ সময় তিনি এলাকাবাসীকে নিয়ে এমপি খোকার দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় দোয়ার আয়োজন করেন।
 
অনুষ্ঠানে চেয়ারম্যান ইউসুফ দেওয়ান বলেন, বিগত আড়াই বছরে আমি নোয়াগাঁ ইউনিয়নের যতটুকু উন্নয়ন করতে পেরেছি তা এমপি লিয়াকত হোসেন খোকা ভাইয়ের সুনজরের কারনেই সম্ভব হয়েছে। তার মত উন্নয়নপ্রেমী সংসদ সদস্য পাওয়া আমাদের ভাগ্যের ব্যাপার। তিনি উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আমাদেরকে যে দিকনির্দেশনা দিবেন আমরা সেভাবেই চলবো।
 
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সাবেক চেয়ারম্যান সামসুল আলম, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল বাতেন, নোয়াগাঁ ইউপির মেম্বার নুরুল ইসলাম, আব্দুল হালিম মেম্বার, বাহাউদ্দিন মেম্বার, নেহালউদ্দিন মেম্বার, আলেক মেম্বার, মোস্তফা মেম্বার, আনোয়ার হোসেন মেম্বার, মহিলা মেম্বার মরিয়ম ও রুবিনা বেগম, নোয়াগাঁও ইউনিয়ন কমিউনিটি পুলিশের প্রচার সম্পাদক সাকিব হাসান জয়, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক পনির হোসেন ও এলাকাবাসী।
সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ