বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

এমপির গাড়ি ভাঙচুরের অভিযোগে গিয়াসউদ্দিনের ছেলে সাদরিল আটক

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০৯:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলামের গাড়ি ভাঙচুরের অভিযোগে বিএনপির সাবেক এমপি মোহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে নাসিক কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে সেলিনা ইসলামের আত্মীয় সালমা বেগমের স্বামী হাফেজ আহমেদও রয়েছেন।

বুধবার (১৭ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার প্রবাসী কালুর বাড়ি থেকে তাদের আটক করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলামের আত্মীয় সালমা বেগম ও তার স্বামী হাফেজ আহমেদ সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার কালুর বাড়ির চার তলার ভাড়াটিয়া। বিয়ের পর থেকেই দু’জনের মধ্যে পারিবারিক বিষয়ক নিয়ে একাধিক বার ঝগড়া হয়। ওই ঝগড়া সমাধানের জন্য রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে সিদ্ধিরগঞ্জে আসেন এমপি সেলিনা ইসলাম। বিচার সালিশ শেষে উভয় পক্ষকে মিলে যাওয়ার কথা বলে নিচতলায় চলে আসেন এমপি সেলিনা ইসলাম।

তখন ওই ঘরের দরজা জানালা বন্ধ করে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার শুরু করে হাফেজ আহমেদ। চিৎকার শোনে স্থানীয় লোকজন বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে সাদরিল ঘটনাস্থলে পৌঁছান। স্থানীয় লোকজনের ভয়ে এমপি গাড়িতে না ওঠে নিচ তলার একটি রুমে অবস্থান নেন। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এমপিকে লাঞ্ছিত ও তার গাড়ির গ্লাস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এমপি সেলিনা ইসলামকে উদ্ধার করে। এ সময় সালমার বাবা জয়নাল আবেদীন ও খালাতো ভাই সোহেল উপস্থিত ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিমউদ্দিন জানান, গাড়ি ভাঙচুরের অভিযোগে সাদরিলসহ ১০ জনকে আটক করা হয়েছে। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ