মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯

এবার সেহরিতেও রাজনৈতিক কর্মসূচি!

শুক্রবার, ৩১ মে ২০১৯, ২০:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রমজান এলে ইফতারকে কেন্দ্র করে রাজনৈতিক নেতাদের বিভিন্ন কর্মসূচি দেখা যায়। আওয়ামী লীগ, বিএনপি থেকে শুরু করে সকল রাজনৈতিক, সামাজিক সংগঠনগুলো ইফতারকে ঘিরে কর্মসূচি পালন করে থাকেন। কিন্তু এবার ব্যতিক্রম ঘটালো বিএনপি। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে সেহরির সময়।

বৃহস্পতিবার (৩০ মে) দিবাগত ভোররাতে সেহরির সময় মহানগর বিএনপির তৃণমূল নেতাকর্মীর ব্যানারে ব্যতিক্রমী এ আয়োজন করা হয়। এ নিয়ে রাজনৈতিক অঙ্গনে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

তবে সেহরিতে এ আয়োজন এবারই প্রথম নয় বলে জানান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব। তিনিও ওই আয়োজনে উপস্থিত ছিলেন। তিনি প্রেস নারায়ণগঞ্জকে জানান, ‘এ আয়োজন এবারই প্রথম নয়। গত দুই তিন বছর যাবৎ মোয়াজ্জেম হোসেন এই আয়োজন করে থাকেন।’

সেহরিতে এ আয়োজনের আলাদা কোন উদ্দেশ্য রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আলাদা কোন উদ্দেশ্য বা যৌক্তিকতা নেই। আসলে সেহরির সময় এ আয়োজন করে সবাই একসাথে রোজার জন্য সেহরির খাওয়া-দাওয়া করা এটাই মূল উদ্দেশ্য।’

মহানগর যুবদলের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টির সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহম্মেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা বিএনপির প্রচার সম্পাদক রিয়াদ চৌধুরি, সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা সাদেক হোসেন, সাবেক যুবদল নেতা আমিনুল ইসলাম মিঠু, মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক মনির মল্লিক প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ