মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

এবার সিঁদ কেটে ঘরে ঢুকে তিনজনকে কুপিয়ে হত্যা চেষ্টা

শনিবার, ২৯ জুন ২০১৯, ২৩:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে রাতের আঁধারে ঘরের সিঁদ কেটে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৮ জুন) রাতে নোয়াগাঁ ইউনিয়নের পেকিরচর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সোলাইমান নামের এক যুবকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার বাবা।

এ ঘটনায় আহতের বাবা নবী হোসেন মিস্ত্রী বাদী হয়ে শনিবার (২৯ জুন) রাতে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেছেন, উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের পেকির চর গ্রামের মোমেন মিয়ার ছেলে রুবেলের সাথে তার ছেলে সোলাইমানের পূর্ব শত্রুতা রয়েছে। পূর্ব শত্রুতার বিরোধে শুক্রবার রাতে তার ছেলের ঘরের পেছনের অংশে সিঁদ কেটে রুবেলসহ ৩-৪ জন মুখোশধারী ঘরে প্রবেশ করে। এ সময় ঘুমন্ত অবস্থায় তার ছেলে সোলাইমানকে মশারী দিয়ে পেচিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। এ সময় তিনি ও তার স্ত্রী ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে গেলে তাদের হাতে থাকা চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে দরজা খুলে বের হওয়ার সময় তার স্ত্রী ও তাকে কুপিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনার পর আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের বাবা নবী হোসেন মিস্ত্রীর অভিযোগ তার ছেলেকে কারণে অকারণে ওই এলাকার উঠতি বয়সের যুবক রুবেল ও তার সহযোগীরা মারধর করতো। এ ঘটনার প্রতিবাদ করলে হত্যার হুমকি দিতো। সিঁদ কেটে হত্যা চেষ্টার ঘটনার তিনি সুষ্ঠ তদন্ত করে সঠিক শাস্তির দাবি করেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, ঘরের সিঁদ কেটে একই পরিবারের তিনজনকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৭ জুন) মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় শিশু সন্তানদের সামনে এক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটে। গত শুক্রবার (২৮ জুন) সকালে বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করলে স্বামীকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ