শনিবার ২০ জুলাই, ২০১৯

এক সেকেন্ডও কাউকে ছাড় দেয়া হবে না: শামীম ওসমান

শনিবার, ৬ এপ্রিল ২০১৯, ১৭:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

 
প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আপনাদের কোন টেনশন করার দরকার নাই। তবে একটা জিনিস বলে রাখি, আমাদের মধ্যে যদি কেউ খারাপ হয় তাহলে তাকে ছাড় দেবো না। কিন্তু আমাদের কাউকে যদি ইচ্ছা করে ঝামেলায় ফালানোর চেষ্টা করা হয় তাহলে নারায়ণগঞ্জের মাটিতে চাড়া নাচাইয়া দেবো চব্বিশ ঘন্টার মধ্যে। এক সেকেন্ডও কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার (৬ এপ্রিল) বিকেল ৪টায় ইসদাইরে অবস্থিত বাংলা ভবন কমিউনিটি সেন্টারে জেলা ও মহানগর আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত এক জরুরী কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যা দেখছেন বিষয়টা তা না। পর্দার আড়ালে কিছু খেলা থাকে। সেই খেলায় কেউ কেউ ভুলে পা দেয়। হয়তো নারায়ণগঞ্জের এসেছেন বিদেশী মেহমান, হয়তো কারো খেলায় পা দিয়ে দিয়েছেন। কখন থেকে খেলা শুরু হলো। আমি কারো নাম বলবো না। এগুলো আমি গোনায় ধরি না।
 

সাংসদ শামীম ওসমান বলেন, জামাতের সঙ্গে কাদের যোগাযোগ পাওয়া গেল। তদন্ত হলো, জামাতের আমির বললো। বিভিন্ন গোয়েন্দা সংস্থার কাছে রিপোর্ট হলো। নারায়ণগঞ্জে শামীম ওসমানকে যদি চেক দিতে হয়, আওয়ামী লীগকে চেক দিতে হয় অমুককে আওয়ামী লীগে রাখতে হবে। এই অডিও আপনারা সবাই শুনেছেন। কেন? নারায়নগঞ্জে বিএনপি জামাতের ক্ষমতা নাই যে আওয়ামী লীগকে টেক্কা দেবে এবং একটি নামও বললো, টেককেয়ার করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রমুখ।
সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ