বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

এক মাসের মধ্যেই উধাও পুলিশের পলাতক আসামীদের তালিকা

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিভিন্ন অপরাধে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে জেলার বিভিন্ন এলাকায় তথ্যসহ তালিকা প্রকাশ করে পুলিশ। এরই ধারাবাহিকতায় ফতুল্লা থানা কর্তৃক শহরের অপরাধপ্রবণ এলাকা উত্তর চাষাঢ়া চাঁদমারি এলাকায় একটি তালিকা টানানো হয়। তবে সম্প্রতি কে বা কারা সেই তালিকাটি ছিড়ে ফেলেছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে চাঁদমারি এলাকা সরেজমিনে পরিদর্শন করে দেয়া যায়, ফতুল্লা থানা কর্তৃক আসামিদের তালিকা সম্বলিত ফেস্টুনটি ছিড়ে ফেলা হয়েছে। ফেস্টুনের কাঠামো থাকলেও নেই তালিকা।

জানা যায়, গত ১২ নভেম্বর এক আলোচনা সভায় আট হাজার ১০০ পলাতক আসামীর তালিকা প্রকাশ ফতুল্লা থানা পুলিশ। সেই পলাতক আসামীদের গ্রেপ্তারের লক্ষ্যে থানা এলাকার বিশের অধিক তালিকা সম্বলিত ফেস্টুন টানানো হয়। যার মধ্যে একটি চাঁদামারি এলাকায় স্থাপন করা হয়।
এলাকাবাসীরা জানান, প্রায় মাসখানেক আগে ফতুল্লা থানার পুলিশ সদস্যরা চাঁদামারি লিংকরোডের সামনে পলাতক আসামীদের একটি তালিকা টানিয়ে দিয়ে যায়। কিছু দিন পরই তা ছিড়ে ফেলা হয়। তবে কে বা কারা এ কাজ করেছে এ বিষয়ে কেউই কিছু বলতে পারেনি।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘এ বিষয়টি সম্পর্কে আমরা অবগত। ইতিমধ্যেই আমি ছেড়া ফেস্টুনটি দেখিছি। পলাতক আসামীদের তালিকাটি নতুন করে আমরা আপডেট করেছি। কিছুদিনের মধ্যেই আপডেট তালিকাসহ আরেকটি ফেস্টুন সেই এলাকায় লাগানো হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ