বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

এক দিনের বেতন দিলেন না'গঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা

সোমবার, ৩০ মার্চ ২০২০, ২৩:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের একদিনের বেতন দিয়ে খাদ্য সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। যারা দৈনিক আয়ের ভিত্তিতে সংসার চালায় যেমন, ভিক্ষুক, রিক্সাচালক, ভ্যানগাড়ী চালক, ফেরীওয়ালা, পরিবহন শ্রমিক এই রকম শ্রেণী পেশার মানুষের তালিকা করে তাদের খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানা গেছে।

সোমবার (৩০ মার্চ) রাতে নিজের ফেসবুকে জেলা প্রশাসক এই তথ্য জানান। এই সময় অন্যদেরও এই কাজে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। 

ইতোমধ্যে করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ত্রাণ সামগ্রী বিতরণে ও জনসচেতনতা বৃদ্ধিতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। উপজেলাগুলোতে উপজেলা নির্বাহী অফিসারগণও তাদের নিজ নিজ এলাকায় সরকারিভাবে প্রাপ্ত ও স্থানীয় উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রাপ্ত এগার লক্ষ টাকা ও ১৭৫ মেট্রিক টন চাল সিটি করপোরেশনসহ জেলার সকল উপজেলায় আনুপাতিক হারে বিতরণ করা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ