বুধবার ২০ নভেম্বর, ২০১৯

এক্স-রে করে পেটের মধ্যে মিললো ইয়াবা

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ১৬:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: তিনি ফতুল্লা পঞ্চবটি এলাকায় স্কুটার চালান। বেশভূষায় তাকে দেখে মনে হয় ধর্মপ্রাণ মানুষ। প্রথম দেখায় বিশ্বাস করতে কষ্ট হবে তিনি একজন ইয়াবা ব্যবসায়ী। কিন্তু অভিনব কায়দায় ইয়াবা পাচার ও ব্যবসা করে আসছিলেন তাইজুল ইসলাম (৪৫)। ইয়াবা পাচারের জন্য তাইজুল ইসলাম নিজের দেহকেই ব্যবহার করেছেন বাহন হিসেবে। কিন্তু শেষ রক্ষা হয়নি। র‍্যাবের জালে আটক হয়েছেন তাইজুল।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে গোপন তথ্যে ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর থেকে তাকে তাইজুল ইসলামকে আটক করে র‌্যাব। তবে অনেক তল্লাশির পরও তার কাছে কোনো মাদকের অস্তিত্ব পাওয়া যায়নি এ সময়।

এদিকে র‌্যাবের কাছে তথ্য ছিল তাইজুল ইসলামের কাছে ইয়াবা রয়েছে। পরে র‌্যাব তাকে নিয়ে একটি স্থানীয় ক্লিনিকে যায় এবং তার এক্স-রে করে। এ সময় তার পেটের ভেতরে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়।

এ বিষয়ে র‌্যাব-১১ এর উপ অধিনায়ক মো. রোজাউল হক জানান, আটকৃত তাইজুল ইসলামের পেট থেকে প্লাস্টিকে মোড়ানো কালো জাম সদৃশ ছোট ছোট প্যাকেট উদ্ধার করা হয়েছে। ওইসব ছোট ছোট প্যাকেট থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ