বুধবার ২১ এপ্রিল, ২০২১

এক্সপ্রেস কনসালটেন্সি'র নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ২২:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেশে প্রথমবারের মতো ডিজিটালাইজড উচ্চশিক্ষা অর্জনের ক্ষেত্রে পরামর্শদানকারী প্রতিষ্ঠান এক্সপ্রেস কনসালটেন্সি লিমিটেড নারায়ণগঞ্জ শাখার উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর নবাব সলিমুল্লাহ রোডস্থ আঙ্গুরা শপিং কমপ্লেক্সের চতুর্থ তলায় এই প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন নীট কনসার্ণ গ্রুপের পরিচালক জাহাঙ্গীর হোসেন মোল্লা।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনিং ব্যাটসম্যান ও উইকেটরক্ষক জাহাঙ্গীর আলম।

তবে জেলার মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার অর্জনের অগ্রযাত্রায় এমন উদ্যোগ নিয়ে সাড়া জাগিয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক পেস বোলার মোহাম্মদ শরীফ। যিনি এক্সপ্রেস কনসালটেন্সি লিমিটেড নামের এই প্রতিষ্টানটির নারায়ণগঞ্জ শাখার প্রধান।

প্রতিষ্ঠানটি সম্পর্কে জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোহাম্মদ শরীফ জানান, নিজ জেলার মেধাবি শিক্ষার্থিদের আরো এগিয়ে নিতে এবং জেলাকে শিক্ষাসমৃদ্ধ করতেই তার এমন উদ্যোগ। এটি দেশের প্রথম এ্যাপসভিত্তিক অনলাইন উচ্চশিক্ষা পরামর্শদানকারি প্রতিষ্ঠান। নিজস্ব আইটি বিশেষজ্ঞ দ্বারা পরিচালিত এক্সপ্রেস কনসালটেন্সি লিমিটেড সম্পূর্ণ ডিজিটালাইজড উচ্চশিক্ষা পরামর্শদানকারি প্রতিষ্ঠান হিসেবে দেশে প্রথম চালু করেছে উচ্চশিক্ষা বিষয়ক স্মার্টফোন এ্যাপ্লিকেশন মোবাইল এ্যাপ। যা গুগল প্লে স্টোর এবং এ্যাপেল এ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে বিনামূল্যে ব্যবহার করা যাবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ