বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

একে একে ভেসে ওঠে পুকুরের সব মাছ, থানায় অভিযোগ

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে একটি পুকুরে বিষাক্ত পদার্থ প্রয়োগ করে প্রায় ২ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ নিধন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে স্থানীয় ফতেপুর ইউপির বগাদী এলাকায় এ ঘটনা ঘটে। পূর্বশক্রতার জের ধরে মাছ নিধনের উদ্দেশ্যে গত শুক্রবার রাতের যেকোনো সময় বিষাক্ত পর্দাথ প্রয়োগ করা হয়েছে বলে ক্ষতিগ্রস্থের অভিযোগ।

পুকুর মালিক প্রবাসী বাবুল মিয়ার জানান, তিনি বাড়ির পাশে ৩০ শতাংশের একটি পরিত্যক্ত পুকুরে দুই বছর আগে বিভিন্ন প্রজাতির মাছের চাষ করেন। সম্প্রতি এলাকায় ঘটে যাওয়া একটি হত্যা মামলাকে কেন্দ্র করে একই এলাকায় আবেদ আলীর ছেলে আনোয়ারের সঙ্গে তার বিরোধ চলছিল। এরই জেরে শুক্রবার গভীর রাতে আনোয়ার হোসেন ও তার পরিবারের লোকজন ধাঁরালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়ির সামনে এসে তাকে এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের নাম ধরে ডাকাডাকি করতে থাকে। এতে পরিবারের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

তিনি আরো বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে গভীর রাতে আমার বাড়িতে হানা দেয়া হয়। শনিবার সকালে পুকুরের মাছগুলো পর্যায়ক্রমে ভেসে উঠে। আমার ধারণা, দুস্কৃতিকারীরা আমাকে না পেয়ে শুক্রবার রাতের যেকোনো সময় আমার পুকুরের বিষাক্ত পদার্থ প্রয়োগ করেছে।

অভিযুক্ত আনোয়ার হোসেন মুঠোফোনে বলেন, আমি বা আমার কোনো লোক পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করেনি। আমাদের বিরুদ্ধে করা অভিযোগ উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা ও সাজানো নাটক।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ