বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

অপসংস্কৃতি ধীরে ধীরে আমাদের ঘিরে ধরছে: আইভী

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ২১:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি তো মনে করি বর্তমান সমাজের অধঃপতনের মূল কারণ আমরা আমাদের সংস্কৃতি থেকে দূরে সরে যাচ্ছি। অপসংস্কৃতি ধীরে ধীরে আমাদের ঘিরে ধরছে। অপসংস্কৃতি রোধ করতে একমাত্র সংস্কৃতিককর্মীরা পারবে, অন্য কারো পক্ষে সম্ভব না।

শুক্রবার (১৯ জুলাই) বিকেলে নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে ‘দাগ আর্ট স্টেশন’ এর ১ বছর পূর্তি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে বর্তমানে সিটি কর্পোরেশনের আওতায় অনেক কিছুরই নির্মাণ করা হচ্ছে। আমরা বর্তমানে চারুকলাকে সাজাতে চাচ্ছি। আমার মনে হয় আগামী ১৫-২০ দিনের মধ্যে আমরা চারুকলার ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করবো। সিটি কর্পোরেশনের অর্থায়নে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে আমরা তিন তলা ভবন করে দেবো।

আইভী বলেন, সাধারণত আমি সাংস্কৃতিক জোটের প্রোগ্রামে সবসময়ই আসতে চাই। তাদের পাশে থাকতে চাই। তাদের কোন অনুরোধে আমি ‘না’ করতে পারি না। মনে করি আমি তাদেরই একজন। আর তাদের একজন হয়েই কাজ করতে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাফিউর রাব্বি, চারুকলার অধ্যক্ষ সামসুল ইসলাম আজাদ, দাগের সমন্বয়ক অমল আকাশ, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, সাবেক সভাপতি ভবানী সংকর রায়, চিত্রশিল্পী শহীদ কবির প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ