বুধবার ২১ এপ্রিল, ২০২১

এইচ টি ইমামের মৃত্যুতে মেয়র আইভীর শোক

বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৭:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমামের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোকবার্তায় ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য হোসেন তৌফিক ইমাম (এইচ টি ইমাম) ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে অস্থায়ী বাংলাদেশ সরকারের ক্যাবিনেট সচিবের দায়িত্ব পালন করেন। স্বাধীন বাংলাদেশে তিনি প্রথম ক্যাবিনেট সচিব ছিলেন। তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। মহান আল্লাহ্ পাক রাব্বুল আলামিন যেন উনাকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন (আমীন)।

উল্লেখ্য হোসেন তৌফিক (এইচ টি) ইমাম বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১ টা ১৫মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ