শুক্রবার ০৫ মার্চ, ২০২১

ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ঘনিষ্ঠজন পরিচয়ে তদবির

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ১৬:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ঘনিষ্ঠজন পরিচয়ে অটোরিক্সার চোরাই মালামাল সহ গ্রেফতার এক আসামিকে হাজত থেকে ছাড়িয়ে নিতে পুলিশের উপর চাপ প্রয়োগ করার অভিযোগে শহিদ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) রাতে তাকে থানার ভিতর থেকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ।

গ্রেফতারকৃত শহিদ ঝালকাঠি জেলার নলছিটি থানার কামদেপপুর থানার জয়নাল আবেদীনের পুত্র। সে সপরিবারে ফতুল্লা থানার রেলস্টেশন চেয়ারম্যান বাড়ী এলাকায় বসবাস করে বলে জানা যায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা থানা পুলিশের অস্ত্র চুরির মামলার আসামি ডাকাত সর্দার আজমীরকে অটোরিক্সার চোরাই মালামাল সহ বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার রাতে গ্রেফতারকৃত আজমীরের পরিবারের সদস্যদের সাথে নিয়ে এসে ওসির রুমে প্রবেশ করে আসামীকে ছাড়িয়ে নিতে তদ্বির করে শহিদ।এ সময় তাকে পাশের অভর্থ্যনা কক্ষে গিয়ে বসার জন্য অনুরোধ করলে সে ক্ষিপ্ত হয়ে উপস্থিত ফতুল্লা থানা পুলিশের কর্মকর্তাদের দেখে নেবার হুমকী সহ ফতুল্লা থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেনকে উদ্দেশ্য করে বলেন যে, ডিআইজি, আইজির নিকট থেকে আমি যে কোন কাজ আদায় করে নিয়ে আসি আর আপনারা তা করলেন না। এ বিষয়ে আমি খুব মাইন্ড করলাম। আমার নাম শহিদ আমি সকলকে দেখে নিবো।

এবিষয়ে ফতুল্লা থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, আজমীরকে ছাড়িয়ে নিতে এসে শহিদ আমাদের কাজে বাধা প্রদান করা হুমকী প্রদান করলে ৫৪ ধারায় তাকে গ্রেফতার করা হয়ছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ