বুধবার ২২ মে, ২০১৯

উদ্বোধনী খেলায় খানপুর মহসিন ক্লাবের বাজিমাত

শনিবার, ২ মার্চ ২০১৯, ২০:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আলীগঞ্জের ক্লাবের উদ্যোগে ৩য় কামরুজ্জামান স্মৃতি অনুর্ধ্ব-১৬ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২ মার্চ) সকালে আলীগঞ্জ ক্লাব মাঠে বাংলাদেশ শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক এবং আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউসার আহমেদ পলাশ টুর্নামেন্ট উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, এই টুর্নামেন্ট এই মাঠের গর্ব। খেলাধুলার মধ্যে নিয়োজিত থাকলে মাদকসহ নানাবিধ অপকর্ম থেকে দূরে থাকা যায় যার ফলে ব্যাক্তিগত জীবনে পূর্ণাঙ্গ বিকাশ ঘটে । আর এ কথা চিন্তা করে যুবসমাজকে মাদকসহ নানাবিধ অপকর্মের ভয়াল ছোবল থেকে বাঁচাতে এলাকাবাসী এই মাঠকে ধরে রেখেছে। তাই আমি এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞ।

বক্তব্য শেষে বাংলাদেশ শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক এবং আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউসার আহমেদ পলাশসহ আমন্ত্রিত বিশেষ অতিথিরা শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন। এইবারের টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

উদ্বোধনী খেলায় মুখোমুখি ২য় কামরুজ্জামান স্মৃতি অনুর্ধ্ব-১৬ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন খানপুর মহসিন ক্লাব এবং অগ্রদূত ক্রিকেট একাডেমী।

উদ্বোধনী খেলায় টসে জিতে অগ্রদূত ক্রিকেট একাডেমী খানপুর মহসিন ক্লাবকে ফিল্ডিংয়ে পাঠায়। মহসিন ক্লাবের বোলার মো. আলামিন, সোহান ও মিরাজের বোলিং তোপে সব কয়টি উইকেট হারিয়ে ১৩০ রান সংগ্রহ করে। মহসিন ক্লাবের হয়ে মো. আলামিন ১৯ রানে ৪টি, সোহান ২৫ রানে ৩টি এবং মিরাজ ১৪ রানে ২টি উইকেট লাভ করে। ১৩১ এর লক্ষে ব্যাটিংয়ে নেমে সৈকতের ৪৩ ও মিরাজের ২৪ রান এবং অধিনায়ক রাতুল এবং সোহানের দায়িত্বশীল ব্যাটিংয়ের উপর ভর করে ২৬ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌছিয়ে যায়।

উদ্বোধনী খেলার ম্যান অফ দা ম্যাচ পুরষ্কার লাভ করেন মহসিন ক্লাবের মো. আলামিন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ