রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

উদ্ধার হয়নি নিখোঁজ আক্তার হোসেন, স্বজনদের বিক্ষোভ

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ২২:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সাংস্কৃতিক কর্মী আক্তার হোসেন (৩০) নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে নিখোঁজ ব্যক্তির পরিবার।

শুক্রবার (২২ নভেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের দুই নম্বর ঢাকেশ্বরী বাস স্ট্যান্ডের সামেনর সড়কটি অবরোধ করে বিক্ষোভ করে আক্তারের পরিবার। এ সময় প্রায় ৩০ মিনিট নারায়ণগঞ্জ-আদমজী-চাষাঢ়া সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিখোঁজ আক্তারকে উদ্ধারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় তার পরিবার।

নিখোঁজ আক্তার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের আরামবাগ এলাকার ইব্রাহিমের ছেলে এবং একজন সাংস্কৃতিক কর্মী।

এর আগে গত শুক্রবার (১৫ নভেম্বর) আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে নাসিক ৮ নম্বর ওয়ার্ডের ২ নম্বর বাস স্ট্যান্ডে অবস্থিত আক্তারের নিজস্ব পরিচালিত ড্যান্স ক্লাব থেকে তাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে সে আর ফিরে আসেনি এবং তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।

এ ঘটনায় রোববার (১৭ নভেম্বর) সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৭৯৯) করা হয়। পরে পুলিশ সুপারের কার্যালয়েও এ বিষয়ে একটি অভিযোগ (যার নং-২৩২৯) দেয়া হয়েছে। র‌্যাব-১১’র কার্যালয়েও এ বিষয়ে অবহিত করা হয়েছে বলে জানায় নিখোঁজ আক্তার হোসেনের পারিবার।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ