মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

উজির আলী উচ্চ বিদ্যালয়ের ব্যাচ-৯২’র গেট টুগেদার

শনিবার, ১২ অক্টোবর ২০১৯, ২০:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় আয়োজিত ব্যাচ-৯২ এর গেট টুগেদার অনুষ্ঠান হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) ফতুল্লা কাশিপুর ডিক্রিরচর এলাকায় অবস্থিত বাঁধন কনভেনশন সেন্টারে এ গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৪টায় অনুষ্ঠান শুরু হয়ে রাত ১২টা পর্যন্ত চলে। অনুষ্ঠানের মধ্যে ছিল গান, নাচ, র‌্যাফেল ড্র, পরিচিতি পর্ব ও বিবিকিউ। এছাড়াও নাস্তা-চা, নানা রকমের মুখরোচক খাবার এবং জমজমাট আড্ডা।

দীর্ঘ ২৭ বছর পর এই প্রথমবার অনুষ্ঠিত হয়েছে এ গেট টুগোদার। স্কুল জীবন শেষে দীর্ঘ ২৭ বছর পর দেখা হয় দূর-দূরান্তে বসবাসরত সহপাঠিদের সাথে। একে অপরের সাথে কুশল বিনিময় করা ছাড়াও অনেকে আবেগ তাড়িত হয়ে কেঁদেও ফেলেছিল। দীর্ঘদিন পর মিলিত হওয়ার আনন্দ ভাগাভাগির করে নেন সবাই। এখানে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ছাড়াও অংশ নেয় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্কুলের ব্যাচ-৯২ এর ছাত্র-ছাত্রীরা। তবে দেশের বাইরে থাকায় অনেকেই আসতে পারেননি ঝাকজমকপূর্ণ এ গেট টুগেদারে।

আয়োজক রায়হান, স্বপন, সারোয়ার, মিজান, মামুন, সুমন-১, সুমন ২, এড. শিমুল, এড. আনোয়ার, মুক্তি, মুকুলসহ অনেকই বলেন, কঠোর পরিশ্রমের ফলেই অনুষ্ঠানটি সফল ও স্বার্থক হয়েছে। একটি প্রাণবন্ত অনুষ্ঠান করতে যা যা করার দরকার সবই করা হয়েছে। আগামীতে আরো বড় পরিসরে নৌ-বিহার ও ফ্যামিলি ডে করার দাবি জানিয়েছেন অনেকে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ