বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

উচ্চ শিক্ষার্থে আমেরিকায় গেলেন প্রভাষক কবির চৌধুরী

শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মর্গ্যাণ গালর্স স্কুল এন্ড কলেজের সিনিয়র প্রভাষক (ইংরেজী) মোহাম্মদ কবির উদ্দিন চৌধুরী উচ্চ শিক্ষার্থে আমেরিকায় গিয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) ভোর ৪টা ২৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কাতার এয়ারওয়েজের (ফ্লাইট নং কিউ আর ৩৩৯) একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন তিনি।

এ বিষয়ে মর্গ্যাণ গালর্স স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান আনোয়ার হোসেন জানিয়েছেন, সমাজের গুণগত পরিবর্তনের একমাত্র হাতিয়ার মানসম্মত শিক্ষা। আর মান সম্মত শিক্ষা নিশ্চিত করণের জন্য দরকার মানসম্মত শিক্ষক। যা কেবল মাত্র আধুনিক শিক্ষায় শিক্ষিত শিক্ষকের দ্বারাই সম্ভব। আর এ জন্যই আমি আমার প্রতিষ্ঠানের সিনিয়র প্রভাষক (ইংরেজী) মোহাম্মদ কবির উদ্দিন চৌধুরীকে আমেরিকায় উচ্চতর পড়াশোনার জন্য সব রকম ব্যবস্থা গ্রহণ করেছি। আমি মনে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদকেও এ বিষয়ে এগিয়ে আসা উচিৎ। যাতে করে নারায়ণগঞ্জকে শিক্ষা বান্ধব জেলা হিসেবে গড়ে তুলতে পারি।

উল্লেখ্য এর আগেও কবির চৌধুরী শিক্ষা বিষয়ে জ্ঞান অর্জন ও অভিজ্ঞতার জন্য ফিনল্যান্ডসহ একাধিক দেশে শিক্ষামূলক আন্তর্জাতিক কনফারান্সে অংশ নিয়েছিলেন।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ