রবিবার ১৩ জুন, ২০২১

ঈদ সামগ্রী বিতরণে ফেসবুক ভিত্তিক সংগঠন ইন্সপিরেশন

শনিবার, ৮ মে ২০২১, ১৭:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘ইন্সপিরেশনের সাহায্যেই হোক স্বাবলম্বী’ এমন স্লোগানকে ধারণ করে জন্ম নেওয়া অনলাইন ভিত্তিক সংগঠন ইন্সপিরেশন শতাধিক নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে।

শুক্রবার (৭ মে) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮ নাম্বার ওয়ার্ডের ভূইয়াপাড়া এলাকায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রীর একটি প্যাকেটে ছিলো- ভাতের চাল, পোলাউয়ের চাল, ডাল, আলু, তেল, চিনি, সেমাই ও দুধ।

সামাজিক দায়বদ্ধতা নিয়ে কাজ করা এই তরুণদের উৎসাহ দিতে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ সিটি করপোরেশনের ৮ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমীন মোল্লা, ১০ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন, স্বেচ্ছাসেবী মো. আলিফ প্রধান, সংগঠনের সদস্য রাতুল, রাকিব আহমেদসহ অন্যান্য সদস্যরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন হাসান সারোয়ার জানান, ইন্সপিরেশন অনলাইন ভিত্তিক ছোট একটি ফেসকবুক সংগঠন। আমাদের সামর্থ্য সীমাবদ্ধ। কিন্তু দেশের দুস্থ, অসহায় মানুষের সংখ্যা নেহাৎই কম নয়। ইন্সপিরেশন চায় দেশের সব পিছিয়ে পরা মানুষরাও সচ্ছল হোক,স্বাবলম্বী হোক, আত্মকর্মী হোক। ইন্সপিরেশনের লক্ষ হলো একজন এগিয়ে থাকা ব্যক্তির সাহায্য পেয়ে পিছিয়ে পরা একজন ব্যক্তিকে সামনের কাতারে এসে দাড়া করানো চেষ্টা। একসাথে দেশকে এগিয়ে নিয়ে যেতে ভূমিকা রাখা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ