মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

ঈদে বন্দিদের জন্য নারায়ণগঞ্জ কারা কর্তৃপক্ষের যত আয়োজন

সোমবার, ১২ আগস্ট ২০১৯, ১৫:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পবিত্র ঈদ উল আযহার আনন্দে মেতে উঠেছে নারায়ণগঞ্জ। এ আনন্দের বাইরে নেই কারাবন্দিরাও। প্রতি বছরের মতো এবারও কারাবন্দিদের জন্য নানা আয়োজন করে কারা কর্তৃপক্ষ। এই আয়োজনের মধ্য দিয়ে কারাবন্দিদের সঙ্গে ঈদ আনন্দে মেতে উঠেছে নারায়ণগঞ্জ কারা কর্তৃপক্ষ।

সোমবার (১২ আগস্ট) সকালে সেমাই, পায়েস ও মুড়ি খাওয়ার মধ্য দিয়ে শুরু হয় কারাবন্দিদের ঈদ আনন্দ। এরপর জেলা কারাগার মাঠে প্যান্ডেলের নিচে অনুষ্ঠিত হয় ঈদ জামাত। যেখানে একত্রে ঈদ জামাত আদায় করে।

জেলা কারাগার সূত্রে জানা যায়, কারাবন্দিদের ঘরের পরিবেশ দেয়ার জন্য সকাল থেকে শুরু হয় এ বিশেষ আয়োজন। কারাবন্দিদের জন্য আয়োজন করা হয় বিশেষ খাবার। খাবার মেন্যুতে আছে, পোলাও, গরুর মাংস, খাসির মাংস, মুরগীর রোস্ট, ডিম ও পান-সুপারি। রাতের খাবারে আছে ভাত, মাছ, ডাল।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, `এ বছর কারাবন্দি সকলের জন্য বিশেষ আয়োজন করা হয়েছে। এ ঈদ আনন্দে কারাবন্দিদের সঙ্গে রয়েছে আমাদের সকল কর্মকর্তা ও কারারক্ষী। ঈদ উপলক্ষ্যে বন্দিদের জন্য বিশেষ খাবারের পাশাপাশি আরো কিছু সুবিধা রয়েছে। স্বজনদের সঙ্গে বন্দিদের দেখা করার জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। স্বজনদের আনা খাবার যাতে উপভোগ করতে পারে সে ব্যবস্থাও করা হয়েছে।`

সব খবর
নগর বিভাগের সর্বশেষ