বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

ঈদে পুরনো জামা পড়তে হবে না- এতেই খুশি!

শনিবার, ১ জুন ২০১৯, ১৬:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: স্কুলের গেট পার হতেই দেখা মিললো উচ্ছ্বাসিত কিছু মুখ। ছোটছোট চোখে ঝলমল করছে খুশি। প্রশ্ন করতেই তাদের মধ্যে ছয় বছর বয়সী মিম বলল, ‘এই ঈদে আর পুরান জামা পড়তে হইবো না। এই লাইগা আমি খুশি।’ ছোট্ট মিম জানায়, তার বাবা একজন দিনমজুর আর মা গার্মেন্টসকর্মী। এ বছর ছোট ভাইকে পোশাক কিনে দিয়েছে বলে তাকে ঈদ পোশাক দিতে পারেনি তার বাবা-মা।

আট বছর বয়সী আমেনা জানায়, গত ঈদেও পোশাক কিনে দিতে পারেনি তার বাবা-মা। ঈদের দিন একটু সেমাই ছাড়া কপালে জোটেনি কিছু। তবে এই ঈদে পেয়েছে একটি রঙিন জামা। এতেই মহাখুশি সে।

শুক্রবার (৩১ মে) বিকেলে ফতুল্লা কাশীপুর এলাকার আল জাবের একাডেমিতে আমেনা, মিমের মতো এমন ১০০ শিশু মাঝে ঈদ খুশি বিতরণ করেছে ‘আহ্বান’ নামের একটি সামাজিক সংগঠন। ২০১৪ সালে এই সংগঠনের যাত্রা শুরু হয় বলে জানান আয়োজক পাপিয়া আইয়ুব।

ঈদ বস্ত্র বিতরণকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধুসভার সাবেক সভাপতি সাব্বির আল ফাহাদ, বর্তমান সভাপতি আফরিন সুলতানা জেমি, আল জাবের একাডেমির পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন, পরিচালক হারুন অর রশিদ, আহ্বান সংগঠনের সভাপতি নাদিম হায়দা, সাধারণ সম্পাদক মো. আল আমিন, ফজলে রাব্বি, ইরফান সরদার, মো. রিমন, মো. পারভেজ, মো. জাহাঙ্গীর, জনি সরকার, নাজমুল হাসান নাঈম, জান্নাতুল ফেরদৌস, নুসরাত জাহান ইয়ামীম, ইফতিয়া তাবাসসুম, উসরাত জাহান নেহা ও আব্দুর রহমান মাহীম প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ