সোমবার ১৭ জুন, ২০১৯

ঈদকে কেন্দ্র করে শতভাগ নিরাপত্তা আমরা দেবো: সদর ওসি

শনিবার, ১৮ মে ২০১৯, ২০:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেছেন, ‘একটি মাত্র সম্যসা তা হলো যানজট। এই যানজট ছাড়া নারায়ণগঞ্জে কোনো সমস্যা নাই। আপনারা পত্রিকাগুলোতে দেখে থাকবেন মাদকসহ সকল অপকর্মগুলো কীভাবে সমাধান করে যাচ্ছি। আমরা প্রতিটি সেক্টরই মোটামুটি ক্লিন করেছি। কোনো সেক্টরই পুরোপুরি ক্লিন করা যাবে না। আমাদের মাননীয় পুলিশ সুপার মহাদয়ের কথা হলো পুরোপুরি ক্লিন করা যাবে না সমস্যাগুলো কিন্তু আমরা নিয়ন্ত্রণে রাখবো। এই ঈদে আপনারা যাতে সুন্দর করে ব্যবসা কর‍তে পারেন সেজন্য শতভাগ নিরাপত্তা আমরা আপনাদের দিবো। আমরা জনবান্ধব পুলিশ। আপনাদের সুখে দুঃখে আমরা পাশে থাকবো আমরা।’

শনিবার (১৮ মে) সকালে মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা সংক্রান্ত সদর থানাধীন সকল মার্কেট, দোকান মালিক সমিতি ও স্বর্ণ ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এইবার আমাদের থানার ৪টি হোন্ডা মোবাইল সার্ভিস চলমান থাকবে। আর আপনারা যে সিভিল পুলিশের কথা বলেছেন সেই কথা অনুযায়ী নগরীর কিছু উল্লেখযোগ্য মার্কেটগুলোতে সিভিল পুলিশ থাকবে। পুলিশের সংখ্যা একটু কম হওয়াতে আমাদের হিমশিম খেতে হয়। আপনারা মার্কেট মালিকরা যদি ২/৪ জন কমিউনিটি পুলিশ দেন তাহলে আমাদের কাজে সুবিধা হতো। এবার অতীতের থেকে শতভাগ নিরাপত্তা এইবার আপনারা পাবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হোসিয়ারি সমিতির সভাপতি নাজমুল আলম সজল, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর সাহা সহ সদর থানাধীন মার্কেট, দোকান মালিক সমিতি ও স্বর্ণ ব্যবসায়ীরা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ