সোমবার ১৭ জুন, ২০১৯

ইয়াবাসহ ছাত্রনেতা গ্রেফতার, স্বজনদের দাবি ফাঁসানো হয়েছে

বুধবার, ২২ মে ২০১৯, ২২:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কবি নজরুল সরকারি কলেজের ডিগ্রি পরীক্ষার্থী ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি জোবায়ের রহমান আশিককে ১০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। এদিকে পকেটে ইয়াবা ঢুকিয়ে আশিককে ফাঁসানো হয়েছে বলে দাবি স্বজনদের।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানায়, গত মঙ্গলবার (২১ মে) রাতে সিদ্ধিরগঞ্জের আজিবপুর এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃতকে ছাড়িয়ে নিতে পুলিশের উপর হামলা করা হয় বলেও অভিযোগ পুলিশের। এ ঘটনায় মাদক আইন ও আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেছে পুলিশ।

এদিকে আটককৃত আশিকের চাচা কাজী মনির বলেন, আমার ভাতিজা একটু সরল সোজা ছেলে। পড়াশোনার পাশাপাশি সে একটা চাকরি করে। ঘটনার ওইদিন রাতে ডিউটি থাকায় কর্মক্ষেত্রে যাচ্ছিল সে। এ সময় পুলিশ তার রিকশা অবরোধ করে প্রথমে মোবাইল দুটো নিয়ে নেয়। সে সময় তার কাছে আর কিছুই পায় নাই। পরে তারা জানায় ইয়াবাসহ পাওয়া গেছে তাকে।

কাজী মনির আরো বলেন, ওসির সামনেই ওই রিকশাওয়ালাও জানায় আমার ভাতিজার কাছে মোবাইল ছাড়া কোন মাদক পাওয়া যায়নি। তবুও পুলিশ মাদক মামলা দিয়েছে তার বিরুদ্ধে।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়া বলেন, ইয়াবাসহ আটকের পর আসামিকে ছিনিয়ে নিয়ে যাওয়া হয়। পরে থানার ওসি স্যারের নেতৃত্বে আমরা অভিযান চালিয়ে আসামিকে ফের গ্রেফতার করি। এ বিষয়ে থানায় মাদক আইনে ও আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে দুইটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

স্বজনদের অভিযোগের বিষয়ে তিনি বলেন, স্বজনরা তো অনেক অভিযোগই করতে পারে। আসলে তাদের অভিযোগ সত্য নয়। ঘটনাস্থলের ওই রিকশাচালকও সাক্ষী দিয়েছে যে, তার কাছ থেকে ইয়াবা পাওয়া গেছে।

এ বিষয়ে জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন বলেন, ইয়াবাসহ গ্রেফতারের পর তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পরে তাকে আবার গ্রেফতার করা হয়। তবে আসামির পরিবারের অভিযোগ এসপি সাহেবের কাছে জানালে এ বিষয়ে তিনি ব্যবস্থা নিবেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ