বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

ইয়াছিন চেয়ারম্যান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ২১:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় মরহুম ইয়াছিন চেয়ারম্যান স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, মানবকল্যাণ সংসদের চেয়ারম্যান এমএ মান্নান ভূইয়া প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় যুবক কাজী সাগর মাদকাসক্ত জীবন থেকে ফিরে আসার শুভেচ্ছা হিসেবে তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন সদর ইউএনও নাহিদা বারিক।

এ সময় ইউএনও বলেন, একজন মাদকসেবী পুরো পরিবারকে নষ্ট করে দিতে পারে। তাই পরিবারে মাদকসেবী থাকা যে কি কষ্টের তা কেবল সাগরই বুঝবে। সাগর তার মাদকাসক্ত জীবন থেকে ফিরে স্বাভাবিক জীবনযাপন করছে। তাকে অভিনন্দন জানাই এবং ভবিষ্যত জীবনের জন্য জানাই শুভ কামনা।

তিনি আরও বলেন, মাদক থেকে সকলকে ফিরে আসতে হবে। মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে এদেশ স্বাধীন করেছেন কিন্তু সেদেশকে নষ্ট করছে মাদক। সেটা হতে দেওয়া যাবে না। সবাই মাদককে না বলুন।

এ সময় ইউএনও নাহিদা বারিক উপস্থিত সকলকে মাদকের বিরুদ্ধে দাড়ানোর শপথ করান। উপস্থিত সকলেই মাদককে লাল কার্ড প্রদর্শন করে মাদকের বিরুদ্ধে দাড়ানোর শপথ করেন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ