বুধবার ০৩ মার্চ, ২০২১

ইসলামী আন্দোলনের সম্মেলন, নতুন কমিটি ঘোষণা

শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২০:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নতুন কমিটি ঘোষণার মধ্য দিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় ফতুল্লায় জেলা কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ কমিটিতে পুনরায় সভাপতি হিসেবে মাওলানা আনোয়ার হোসেন জিহাদী ও সাধারণ সম্পাদক হিসেবে মাওলানা শাহ আলম কাচপুরী নির্বাচিত হন।

এ সময় মাওলানা আনোয়ার হোসেন জিহাদির সভাপতিত্বে ও মাওলানা শাহ আলম কাচপুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমাদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান ও দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, জেলা উপদেষ্টা আলী হোসেন কাজল মাস্টার, ছানাউল্লাহ নূরী, আন্দোলনের সহ সভাপতি আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, গত ৫ জানুয়ারি সরকার এক তরফাভাবে ভোটারবিহীন তামাশার নির্বাচন করে জনগণের কাছে গ্রহণযোগ্যতা হারিয়েছে। সরকার নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করে রাখার জন্য একনায়কতন্ত্র শাসন চালু করে রেখেছে। বর্তমান নির্বাচনী ব্যবস্থায় জনগণের কোন আস্থা নাই। সরকারের মদদপুষ্ট নির্বাচন কমিশন সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে আদেশ প্রাপ্ত। তাই এই ব্যর্থ কমিশন দ্বারা কোন নির্বাচন সঠিক ভাবে করা সম্ভব নয়। এই নির্বাচন কমিশন দ্বারা একটি ওয়ার্ডের নির্বাচনও সঠিকভাবে করা সম্ভব নয়। পাশাপাশি সরকার রাষ্ট্র ব্যবস্থাকে একেবারে ধ্বংস করে দিয়েছে। খুন, গুম, দুর্নীতি, হত্যা, ধর্ষণ, মাদক, ইভটিজিং মারামারি হানাহানিতে দেশ সয়লাব হয়ে গেছে। এতএব এই সরকারের অধীনে কোন প্রকার সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। তাই এই নির্বাচন কমিশনকে অনতিবিলম্বে পদত্যাগ দাবি করছি। এবং আমরা এই সরকারেরও পদত্যাগ দাবি করছি এবং সকল দলের অংশগ্রহণে জাতীয় নির্বাচন দেওয়ার আহবান জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, এ দেশে শতকরা ৯২ ভাগ মুসলমান বসবাস করেন। কিন্তু দুঃখের সাথে বলতে হয় এদেশে ইসলামি হুকুমত নাই। নাই ইসলামের কোন অনুশাসন। অতএব আমরা বেশি বেশি করে জনগণকে ইসলামী হুকুমতের দিকে আহবান জানাই।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ