শুক্রবার ২৯ মে, ২০২০

ইসদাইরে ১৫০ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান পূজা উদযাপন পরিষদের

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০, ১৯:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ‘কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ’ কার্যক্রমের অংশ হিসেবে পূর্ব ইসদাইর এলাকার ১৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে নগরীর পূর্ব ইসদাইর উপজেলা রোডের শান্তা নীট ফ্যাশনের নিচ তলায় সামাজিক দুরত্ব বজায় রেখে ১৫০ পরিবারকে ৮ কেজি করে চাল দেওয়া হয়।এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা পরিষদের সাধারন সম্পাদক শিখন সরকার শিপন, ইসদাইর রাবেয়া হোসেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের সাধারন সম্পাদক ভজন চন্দ্র দাস, নারায়ণগঞ্জ সেবক কমিটির সভাপতি নারায়ণ মাস্টার, সদস্য বলরাম ও সুশীল দাস।

লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহার সার্বিক সহযোগীতায় এবং শিখন সরকার শিপনের তত্বাবধায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও একই দিন সোনারগাঁয়ের দুটি এলাকার সরোজ কুমার সাহার সার্বিক সহযোগীতায় ৭৫টি অসহায় পরিবারের মাঝেও সমপরিমান খাদ্র সামগ্রী বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শিখন সরকার জানান, জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে চলমান অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে আমি ব্যাক্তিগতভাবে সহযোগীতার জন্য সরোজ কুমার সাহাকে অনুরোধ করলে তিনি স্বতস্ফূঃর্তভাবে শুরু থেকেই আমাদের আন্তরিকভাবে সহযোগীতা করছেন। প্রথম অবস্থায় পূজা পরিষদের ফান্ডে ২ টন চাল দিয়ে সহায়তা করেছেন। বর্তমান সংকট নিরসনে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহন করলেও সবকিছু সরকারের একার পক্ষে করা সম্ভব নয়। সমাজের মানুষ হিসেবে আপনারও কিছু দ্বায়বদ্ধতা আছে, ধর্মীয়ভাবেও দ্বায়বদ্ধতা আছে। সেই দায়বদ্ধাতা থেকেই সাধ্যমতো সকল বিত্তশালীদের উচিত সংকটময় এই পরিস্থিতিতে অসহায় মানুষগুলোর পাশে দাড়ানো। পূজা পরিষদের মাধ্যমে অসহায়দের পাশে দাড়িয়ে সরোজ কুমার সাহা সে কাজটিই করছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ