বুধবার ২০ নভেম্বর, ২০১৯

ইসদাইরে ‘কিশোর গ্যাং লিডার’ ইভন গ্রেফতার

শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১৫:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

বামে আহত ফারদিন ডানে গ্রেফতারকৃত ইভন

বামে আহত ফারদিন ডানে গ্রেফতারকৃত ইভন

প্রেস নারায়ণগঞ্জ: স্কুল ছাত্রকে নির্যাতন ও ছুরিকাঘাত করে আহত করার ঘটনায় ইসদাইরে ‘কিশোর গ্যাং’ প্রধান ইভনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এর আগে বৃহস্পতিবার দুপুরে ফারদিন নামে এক স্কুল ছাত্রকে মারধর ও ছুরিকাঘাত করে ইভন ও তার সহযোগীরা। এ ঘটনায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর দুপুর ১টার দিকে স্কুলে যাওয়ার পথে ফারদিনের পথ রোধ করে ইভন ও তার সহযোগীরা। পরে তাকে ইভনের টর্চার সেলে নিয়ে গিয়ে নির্যাতন ও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় ফারদিনকে হাসপাতালে নিয়ে গেলে ৩০টি সেলাই করা হয়। এ ঘটনায় ফারদিনের মামা মোহাম্মদ রিপন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করলে পুলিশ ইভনকে গ্রেফতার করে।

জানা যায়, ইভন ইসদাইর এলাকার বাবুর ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। মাদকসক্ত ইভনকে নিরাময় কেন্দ্রে পাঠালেও সেখান থেকে ফিরে সে আবার মাদকাসক্ত হয়ে পড়ে এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ে। তার নেতৃত্বে সুগন্ধা আবাসিক এলাকায় একটি ‘কিশোর গ্যাং’ চলে। রাসেল (১৮) নামে এক কিশোর ফুটবলার হত্যা মামলার আসামি ইভন। তবে ওই মামলার এখন বিচারকার্য সম্পন্ন হয়নি। সে ইসদাইর সুগন্ধা এলাকায় রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে বলে অভিযোগ এলাকাবাসীর।

এদিকে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, স্কুলছাত্রকে নির্যাতন ও ছুরিকাঘাত করার ঘটনায় দায়েরকৃত মামলায় ইভনকে গ্রেফতার করা হয়েছে। অপরাধী আইনের হাতে প্রশ্রয় পাবে না। অপরাধী যেই হোক না কেন শাস্তি সে পাবেই।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ