বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

ইসকন নিষিদ্ধ ও প্রিয়া সাহার বিচারের দাবিতে ওলামা পরিষদের বিক্ষোভ

সোমবার, ২২ জুলাই ২০১৯, ২১:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন) কার্যক্রম নিষিদ্ধ ও প্রিয়া সাহার আইনের আওতায় এনে দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ওলামা পরিষদ।

সোমবার (২২ জুলাই) বাদ আছর শহরের ডিআইটি চত্ত্বরে এই বিক্ষোভ করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, ভারতে প্রকাশ্যে মুসলিমদেরকে হত্যা করছেন কিন্তু সেটা নিয়ে কারো কোন মাথা ব্যাথা নাই। আমরা এই দেশে সবাই এক সাথে মিলেমিশে বসবাস করি। এই দেশে রমজান মাসে মুসলিমরা রোজা থেকেছে আর হিন্দুরা তাদের পূজা করেছে। জানা মতে, কোন মুসলিম কোন অমুসলিমদের ঘরে আগুন দেয়নি। কোন অমুসলিমদের বিনা কারণে মারধর বা হত্যা করেনি। তাহলে প্রিয়া সাহা ডোনাল্ড ট্রাম্পকে কোন মুখে বলে যে, এই বাংলাদেশ থেকে ৩ কোটিরও বেশি অমুসলিম গুম হয়ে গেছে। আমরা এই বিষয়ের তীব্র নিন্দা জানাই। এবং প্রিয়াকে দেশে আসা মাত্রই আইনের আওতায় নেওয়ার দাবি জানাই।

তারা আরো বলেন, রথযাত্রায় চট্টগ্রামে ইসকন আমাদের মুসলিম ছেলে মেয়েদেরকে প্রসাদ খাইয়ে তাদের রাম-কৃষ্ণ জব করিয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। মুসলিমরা আল্লাহ রাসূলের নাম নেবে আর অমুসলিমরা তাদের দেব দেবীর নাম নেবে সেটাই স্বাভাবিক। কিন্তু তারা কোন সাহসে আমাদের ছেলে মেয়েদের প্রসাদ খাইয়ে রাম নাম জব করায়। আমরা এই ইসকনের কার্যক্রম নিষিদ্ধের দাবি জানাই। আমরা মুসলিমরা কোন ধরনের উষ্কানিমূলক বক্তব্যে কান দেই না। কারণ আমরা জানি আমাদের এই দেশের শান্তি নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে।

এ সময় জেলা ওলামা পরিষদের সহ সভাপতি আল্লামা আবু তাহের জেলানীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক ফেরদাউসুর রহমান, দেলোয়ার হোসাইন, মুফতি হারুনুর রশীদ, মুফতি রহমাতুল্লাহ বুখারী প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ