রবিবার ২৯ মার্চ, ২০২০

ইশা ছাত্র আন্দোলন কুতুবপুর ইউনিয়নের সম্মেলন অনু‌ষ্ঠিত

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১৭:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুতুবপুর ইউনিয়ন শাখার ‘ইউনিয়ন সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত হয়ে‌ছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ৯টার দি‌কে ফতুল্লা থানার পাগলা বাজারস্থ আইএসসিএ মিলনায়তনে অনু‌ষ্ঠিত এই স‌ম্মেল‌নে সভাপ‌তিত্ব ক‌রেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুতুবপুর ইউনিয়ন শাখার সভাপতি মুহাম্মাদ জাহিদ হাসান এবং সঞ্চালনা ক‌রেন সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক।

সম্মেলনে ইশা ছাত্র আন্দোলন কুতুবপুর ইউনিয়ন শাখার নতুন কমিটির উর্ধ্বতন তিন জন দায়িত্বশীলের নাম ঘোষণা করা হয়। তারা হ‌লেন- সভাপতি মুহাম্মদ সোহাগ হোসাইন, সহ-সভাপতি মুহাম্মদ আতিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ জাহাঙ্গীর কবির।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, আজকের ছাত্র আগামী দিনের ভবিষ্যৎ। তোমরা যদি তোমাদের এই সময়কে কাজে লাগাতে পারো, ইসলাম সম্পর্কে সঠিকভাবে জানতে পারো ও অন্যদেরকেও সঠিকভাবে বুঝাতে পারো তবে অবশ্যই এদেশের মানুষ মানবরচিত তন্ত্র মন্ত্র বাদ দিয়ে ইসলামের ছায়া তলে আসবে। আজ ইসলাম থেকে দূ‌রে থাকার কারণে মানুষ দুর্নীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড, সুদ ও ঘুষের সাথে জড়িয়ে পরেছে। তাদেরকে ইসলামের সঠিক রুপরেখা তুলে ধরার এ দায়িত্ব তোমাদেরকেই নিতে হবে।

উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবপুর ইউনিয়ন শাখার সেক্রেটারি মুহাম্মাদ জাকির হোসেন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ রুহুল আমিন। আরও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ইউনিয়ন শাখার সভাপতি মুহাম্মাদ শিহাব উদ্দিন এবং ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ইউনিয়ন ও ওয়ার্ড শাখার দায়িত্বশীলবৃন্দ, ইশা ছাত্র আন্দোলন কুতুবপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি মুহাম্মাদ সোহাগ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ তানভীর আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ফয়জুল্লাহসহ দায়িত্বশীলবৃন্দ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ