সোমবার ২২ জুলাই, ২০১৯

ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও নবীনদের সংবর্ধনা

শুক্রবার, ১২ জুলাই ২০১৯, ১৬:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ব্যবস্থাপনায় কৃতি শিক্ষার্থী ও নবীন আলেমদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) সকাল ১০টায় ফতুল্লার শিবু মার্কেট এলাকায় সংগঠনের জেলা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা স্মারকের মাধ্যমে ৪০ জন কৃতি শিক্ষার্থী ও নবীন আলেমকে সংবর্ধিত করা হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শিব্বির আহমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এম হাসিবুল ইসলাম।

তিনি কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ এবং তোমরাই আগামী দিনে নেতৃত্ব দিবে।’

তিনি নবীন আলেমদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা যারা দ্বীনি শিক্ষা অর্জন করে আজ আলেম হয়েছেন, আপনাদেরকে কুরআন-সুন্নাহর আলোকে সমাজ ও জাতি গঠনে অবিরাম প্রয়াস চালিয়ে যেতে হবে। সমাজের প্রতিটি স্তরে ইসলামের সঠিক জ্ঞান পৌঁছে দিতে নবীন আলেমদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমরা যেহেতু মুসলিম এবং আমাদের এদেশে ৯০% মানুষ মুসলিম সুতরাং এ দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা হোক এটা সকলেরই প্রত্যাশা। কাজেই, ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে।’

তিনি প্রচলিত বস্তুবাদী ছাত্র রাজনীতি পরিহার করে ন্যায়-নীতির সংগঠন ও সাহাবাদের অনুসরণ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের পতাকাতলে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আল-আমীন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ সারোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল হান্নানসহ প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ