শনিবার ১৭ আগস্ট, ২০১৯

ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

শুক্রবার, ৩১ মে ২০১৯, ১৮:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে গরীব শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিতরণকৃত ঈদ সামগ্রীর প্রত্যেক প্যাকেটে ছিলো সেমাই, চিনি, পোলাও চাল, নুডুলস ও কিসমিস।

শুক্রবার (৩১ মে) বাদ জুমা ফতুল্লার শিবুমার্কেট এলাকায় সংগঠনের কার্যালয়ে আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ জাহাঙ্গীর কবীর।

ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শিব্বির আহমাদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মুহাম্মদ হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, ইসলাম সবসময় আর্ত মানবতার সেবায় সবচেয়ে অগ্রগামী। আজ পুঁজিবাদী সমাজ ব্যবস্থার কারণে ধনীরা দিনদিন ধনী হচ্ছে এবং গরীবরা হচ্ছে আরো গরীব। ইসলামী শাসন ব্যবস্থা থাকলে ধনীদের সম্পদে গরীবদের যে প্রাপ্য হক ছিলো তা রাষ্ট্র কর্তৃক যথাযথভাবে বন্টিত হতো। যার ফলে এমন অবস্থা হতো যে যাকাত নেয়ার মতো লোক খুঁজে পাওয়া দুষ্কর হতো। অতএব, ইসলামী হুকুমত যদি প্রতিষ্ঠা হয় তাহলে এ দেশের গরীব, অসহায় মানুষদের অর্থনৈতিক মুক্তি সম্ভব।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আল-আমিন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ সারোয়ার হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ আব্দুল হান্নান, অর্থ সম্পাদক মুহাম্মদ আল-আমিন ও দপ্তর সম্পাদক মুহাম্মদ আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ আব্দুল হান্নানসহ অনেকে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ