সোমবার ২২ জুলাই, ২০১৯

ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী

শুক্রবার, ২৮ জুন ২০১৯, ১৯:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইশা ছাত্র আন্দোলন জেলা শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৮ জুন) বাদ আছর শিবু মা‌র্কেট এলাকায় জেলা কার্যাল‌য়ে এই ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

শিব্বির আহমাদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবদুল্লাহ হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদি এবং ইসলামী আন্দোলন মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এম হাসিবুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্কুল বিষয়ক সম্পাদক শেখ ইহতাশেম বিল্লাহ আজিজী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন, জেলা শাখার সহ সভাপতি আব্দুর রশীদ, সাংগঠনিক সম্পাদক মুহা আল আমিন সহ প্রমুখ।

এম হাসিবুল ইসলাম বলেন, আমাদের দ্বীন শিখতে হবে দ্বীন প্রতিষ্ঠার প্রত্যয়ে। আমাদের কাজ দ্বীন প্রতিষ্ঠা করা নয়; দ্বীন প্রতিষ্ঠার জন্য চেষ্টা করা। আর যদি তা না করি আল্লাহ পাকের কাছে জবাবদিহিতা করতে হবে।

সকলকে দ্বীন প্রতিষ্ঠার জন্য সবাইকে ঝাঁপিয়ে পড়ার আহবান জানিয়ে তিনি বলেন দায়িত্বশীলদের গুণগত মান, দক্ষতা ও যোগ্যতা বাড়ানোর পাশাপাশি দ্বীন কায়েমের সর্বোচ্চ দৃষ্টান্ত রাখতে হ‌বে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ