রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

ইমাম স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

সোমবার, ৪ নভেম্বর ২০১৯, ১৫:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে আমজাদ হোসেন (৩৫) নামে এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সোমবার (৩ নভেম্বর) ভোর ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

ভুক্তভোগী আমজাদ স্থানীয় নৈকাহন এলাকার আব্দুল রউফ মিয়ার ছেলে। তিনি স্থানীয় পিকিং সুপার মার্কেট মসজিদের পেশ ইমাম ছিলেন বলে জানা গেছে।

এদিকে ঘটনার পর অভিযুক্ত ছনিয়া (২৮) বাড়ি থেকে পালিয়ে গেছেন। তিনি স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির লস্করদী এলাকার মান্নানের মেয়ে।

আহতের মা আছিয়া বেগম জানান, তার পুত্রবধূর সঙ্গে ছেলের নানা বিষয় নিয়ে বিরোধ ছিল। এরই জেরে প্রায় সময় স্ত্রী তাকে মারধরও করতো। ফজরের নামজ শেষে ঘুমাতে যায়।

তিনি আরও বলেন, হাত-পা টিপে দেওয়ার কথা বলে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন। ডাক-চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে ছনিয়া ঘর থেকে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক খালেদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। পরকীয়ার একটা বিষয়ও শুনছি। অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে আটক করে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ